Monday, June 17, 2024
Homeরাজনীতিগেরুয়া ছেড়ে, তৃণমূলে যোগদান দিলেন বাবুল সুপ্রিয়

- Advertisment -

গেরুয়া ছেড়ে, তৃণমূলে যোগদান দিলেন বাবুল সুপ্রিয়

নিজস্ব প্রতিবেদন -রাজ্যের বিধানসভা নির্বাচনের সময় থেকেই দূরত্ব বেড়েছিল বিজেপি দলের সঙ্গে। দল তাকে আসানসোলের জায়গায় প্রাথী করেছিল কলকাতার টালিগঞ্জে। কিন্তু সেখানে তিনি পরাজিত হয়েছে তৃণমূল কংগ্রেসের কাছে। শুধু তাই নয় বঙ্গ বিজেপি নেতৃত্বের সঙ্গে মানিয়ে নিতে পারছিলো না বাবুল। পাশাপাশি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার এক পোস্টকে ঘিরে তৈরি হয়েছিল বিতর্ক। শুরু হয়েছিল বাবুলের তৃণমূলে যাওয়া নিয়ে জল্পনা। আর শনিবার সমস্ত জল্পনা সত্যি করে অবশেষে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এদিন এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে তৃণমূল কংগ্রেসে স্বাগত জানান দলের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সম্পাদক অভিষেক ব্যানার্জি। আর এদিনের এই যোগদানের সময় অভিষেক ব্যানার্জী ছাড়াও উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের লোকসভার মুখ্য সচেতক ডেরেক ও ব্রায়েন।

আর বাবুলের বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দানের বিষয়ে আসানসোল পৌর নিগমের প্রশাসক অমরনাথ চ্যাটার্জী বলেন উনি ভালো লোক তৃণমূলের প্রতি আস্থা রেখে দলে এসেছেন। পাশাপাশি তিনি আরো বলেন আসানসোলে তৃণমূলের সাংসদ না থাকার কারণে কেন্দ্রের যে উন্নয়ন গুলি থেকে বঞ্চিত হচ্ছিল আসানসোল। এখন সাংসদ আসায় সেই উন্নয়ন গুলো আবার হবে। পাশাপাশি তিনি আরো বলেন বিজেপিতে থাকলে কাজ করা যায়না। তাই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি আস্থা রেখে কাজ করতে যোগ দিয়েছে তৃণমূল কংগ্রেসে। আর এই প্রসঙ্গেই এদিন বারাবনির বিধায়ক তথা পশ্চিম বর্ধমানের তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধান উপাধ্যায় জানান ওনাকে দলে স্বাগত। উন্নয়ন করার উদ্দেশ্যেই উনি এসেছেন দলে। পাশাপাশি তিনি আরো বলেন সকলকে নিয়ে আগামীদিনে কাজ করবে তৃণমূল কংগ্রেস।

গেরুয়া ছেড়ে, তৃণমূলে যোগদান দিলেন বাবুল সুপ্রিয় 

স্কুল পরিষ্কার করার হিড়িক, ব্যস্ত শিক্ষাকর্মীরা

তিনি আরো বলেন সামনেই আসানসোল পৌর নিগমের নির্বাচন, তারপর দুর্গাপুর পরে পঞ্চায়েত ও লোকসভার নির্বাচন। তাই এখন তাদের একটাই লক্ষ মজবুত সংগঠন গঠন করা। আর বাবুলের দলে আসা নিয়ে তৃণমূল কংগ্রেসের পশ্চিম বর্ধমান জেলার কনভেনর শিবরাম দাশু বলেন বাবুল বিজেপি ছেড়ে আসায় আসানসোলের প্রতি তৃণমূল কংগ্রেস কর্মীর পাশাপাশি পশ্চিম বর্ধমান জেলার প্রতিটা তৃণমূল কংগ্রেস কর্মী আজ খুশি। তাই ওনাকে দলে স্বাগত জানাই। তিনি আরো বলেন বিজেপি যত ভাঙবে ততো ভালো তৃণমূল কংগ্রেসের। পাশাপাশি তিনি বিরোধী দলনেতার উদ্যেশে বলেন ওর এখন সব চলে গেছে। আগামী দিনে ওহ তৃণমূলে আসার জন্য লাইন দিয়ে দেবে। আর এই প্রসঙ্গেই কংগ্রেস নেত্রী ইন্দ্রানী মিশ্র বলেন বিজেপি দলটার নিজেরই ঠিক নেই, ওটা একটা বিশ্বাসঘাতক দল। আর বাবুল আরও বেশি পাবার লোভে তৃণমূলে গেছে। কে জানে কাল আবার কোন দলে যাবে সে। আর এদিন তিনি একটি হিন্দি সিনেমার গানকে নিয়েও কটাক্ষ করেন বাবুল সুপ্রিয়কে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Most Popular

Recent Comments