Saturday, June 22, 2024
Homeজেলাপ্রতিবাদ করায় ,প্রকাশ্যে পিটিয়ে খুন করা হলো ১ ব্যক্তিকে

- Advertisment -

প্রতিবাদ করায় ,প্রকাশ্যে পিটিয়ে খুন করা হলো ১ ব্যক্তিকে

নিজস্ব সংবাদদাতা, কীর্ণাহার-বীরভূম: প্রকাশ্য রাস্তায় পিটিয়ে খুন করা হলো এক ব্যক্তি কে, অভিযোগ মদ্যপ অবস্থায় গালিগালাজ করলে প্রতিবাদ করায়, শাবল দিয়ে মাথায় আঘাত করে,আর তার ফলেই মৃত্যু হয় বছর-পঞ্চাশের রণঞ্জয় ঘোষের।ঘটনাটি ঘটেছে কীর্ণাহার মেলেপাড়া সংলগ্ন রাস্তার উপর। অভিযুক্ত গিরিধারী যশ মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানাচ্ছেন রণঞ্জয় ঘোষের দাদা ধনঞ্জয় ঘোষ.। এদিকে খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছে যায় পুলিশ, অভিযুক্তকে আটক করা হয়েছে বলে জানা গেছে। প্রাথমিক তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রতিবাদ করায় ,প্রকাশ্যে পিটিয়ে খুন করা হলো ১ ব্যক্তিকে

MORE NEWS -বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক সহবাস ,অভিযোগের তীর ১ সিভিক ভলেন্টিয়ার এর দিকে

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক কলেজ ছাত্রীকে দিনের পর দিন সহবাস করার অভিযোগ উঠলো সিভিক ভলেন্টিয়ার প্রেমিকের বিরুদ্ধে। এই ঘটনার ব্যাপারে বেশ কিছু দিন আগে ইংরেজ বাজার মহিলা থানায় ওই যুবতী লিখিত অভিযোগ দায়ের করলে ও পুলিশ কোন প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ। অবশেষে শুক্রবার সিভিক ভলেন্টিয়ার প্রেমিকের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে লিখিত নালিশ জানিয়েছেন ওই যুবতী। আগামী তে পুলিশ কোন প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে এ ব্যাপারে মানবাধিকার কমিশন এবং  আদালতের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছেন অভিযোগকারী ওই ছাত্রী।

মালদা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। পরিচয়ের পরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কয়েক বছর ধরেই তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ওঠে বলে জানিয়েছেন ওই কলেজ ছাত্রী। এরপর তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয় অভিযুক্ত ওই যুবক। এমনকি বিয়ের জন্য রেজিস্ট্রি করার ক্ষেত্রে একটি কাগজে সই করিয়ে নেয় ওই যুবতীর   CONTENUE READING

হিউম্যান রাইটস ও স্বেচ্ছাসেবী সংস্থার তৎপরতায় অসুস্থ দম্পতিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

দুবরাজপুর শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের আশ্রমের উদ্যোগে ৫০০ জন দুঃস্থ মানুষদের বস্ত্র প্রদান*

বীরভূম জেলা পুলিশের উদ্যোগে বিশ্বকর্মা পুজো শুভ উদ্বোধনমূর্তির বায়না না পাওয়ায় চিন্তার হাত মাথায়, মৃৎশিল্পীদের

৬টি বাইকসহ ১ জনকে গ্রেফতার করল বোলপুর থানার পুলিশ। ইংরেজিতে দুটি বই লিখে বিরল প্রতিভা প্রকাশ করলেন বীরভূমের এক যুবক

Rananjay Ghosh’s grandfather Dhananjay Ghosh said that the accused Giridhari Yash was under the influence of alcohol. Police have started a preliminary investigation.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Most Popular

Recent Comments