Monday, June 17, 2024
Homeজেলাবিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক সহবাস ,অভিযোগের তীর ১ সিভিক ভলেন্টিয়ার এর দিকে

- Advertisment -

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক সহবাস ,অভিযোগের তীর ১ সিভিক ভলেন্টিয়ার এর দিকে

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে এক কলেজ ছাত্রীকে দিনের পর দিন সহবাস করার অভিযোগ উঠলো সিভিক ভলেন্টিয়ার প্রেমিকের বিরুদ্ধে। এই ঘটনার ব্যাপারে বেশ কিছু দিন আগে ইংরেজ বাজার মহিলা থানায় ওই যুবতী লিখিত অভিযোগ দায়ের করলে ও পুলিশ কোন প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ। অবশেষে শুক্রবার সিভিক ভলেন্টিয়ার প্রেমিকের বিরুদ্ধে পুলিশ সুপারের কাছে লিখিত নালিশ জানিয়েছেন ওই যুবতী। আগামী তে পুলিশ কোন প্রয়োজনীয় ব্যবস্থা না নিলে এ ব্যাপারে মানবাধিকার কমিশন এবং  আদালতের দ্বারস্থ হওয়ার কথা জানিয়েছেন অভিযোগকারী ওই ছাত্রী।

মালদা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী। পরিচয়ের পরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। কয়েক বছর ধরেই তাদের মধ্যে অন্তরঙ্গ সম্পর্ক গড়ে ওঠে বলে জানিয়েছেন ওই কলেজ ছাত্রী। এরপর তাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেয় অভিযুক্ত ওই যুবক। এমনকি বিয়ের জন্য রেজিস্ট্রি করার ক্ষেত্রে একটি কাগজে সই করিয়ে নেয় ওই যুবতীর। আর তার পর থেকেই শুরু হয় গোলমাল। পরে ওই যুবতীকে বিয়ে করার ক্ষেত্রে প্রত্যাখ্যান করে ওই যুবক। বিষয়টি জানতে পেরে ওই যুবকের বাড়িতে যোগাযোগ করে সে‌। কিন্তু তাকে শাসানি দিয়ে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। পরে পুরো বিষয়টি নিয়ে ইংরেজবাজার মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিক সহবাস ,অভিযোগের তীর ১ সিভিক ভলেন্টিয়ার এর দিকে

হিউম্যান রাইটস ও স্বেচ্ছাসেবী সংস্থার তৎপরতায় অসুস্থ দম্পতিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

মুখে মাক্স ও মাথায় হেলমেট পড়িয়ে সচেতনতা বার্তা দিলেন, মহকুমা পুলিশ আধিকারিক

বেপরোয়া বাইকের ধাক্কায় মৃত্যু, এক কৃষকেরমূর্তির বায়না না পাওয়ায় চিন্তার হাত মাথায়, মৃৎশিল্পীদের

দুবরাজপুর শ্রী শ্রী রামকৃষ্ণ আশ্রমের আশ্রমের উদ্যোগে ৫০০ জন দুঃস্থ মানুষদের বস্ত্র প্রদান*

আহত দুই যুবকের কাছ থেকে উদ্ধার গুলিভর্তি পাইপগান

অভিযোগকারী ওই ছাত্রী আরো অভিযোগ, তাকে এখন নানা ভাবে হুমকি দেওয়া হচ্ছে। যেহেতু অভিযুক্ত ওই যুবক সিভিক ভলেন্টিয়ারের কাজ করে। তাই তার বিরুদ্ধে ওঠা অভিযোগ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে না। এ জন্য এদিন তিনি পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন। ওই কলেজ ছাত্রী বলেন , পুলিশ সুপার বিষয়টি অবশ্যই খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন আইনত ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Most Popular

Recent Comments