Monday, June 17, 2024
Homeখবরভোটের আগেই জয়ী প্রার্থীদের, সংসা পত্র প্রদান। 

- Advertisment -

ভোটের আগেই জয়ী প্রার্থীদের, সংসা পত্র প্রদান। 

নিজস্ব সংবাদদাতা, সিউড়ি- বীরভূম: চলতি মাসের ২৭ এ ফেব্রুয়ারি বীরভূম জেলার ৫ পৌরসভার ভোটের দিনক্ষণ ঠিক হয়। কিন্তু বেশ কিছু জায়গায় মনোনয়ন জমা দেওয়ার পর, বিনা প্রতিদ্বন্দিতায় তৃণমূল কংগ্রেসের বেশ কিছু প্রার্থীরা জয় লাভ করে। আজ সন্ধ্যাতে সিউড়ির জেলা শাসক দপ্তরে সিউড়ি, দুবরাজপুর ও সাঁইথিয়া পৌরসভার পুরো নির্বাচনের তৃণমূল কংগ্রেস জয়ী প্রার্থীদের হাতে সংসাপত্র তুলে দিলেন সদর মহকুমা শাসক।

ভোটের আগেই জয়ী প্রার্থীদের, সংসা পত্র প্রদান।

More News – স্পন্দন ফাউন্ডেশন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ তাই অনেক দুঃস্থ ও অসহায় মানুষরা উপস্থিত হয়েছেন

নিজস্ব সংবাদদাতা , লাভপুর -বীরভূম: স্পন্দন ফাউন্ডেশন প্রতিবারের মত এবারেও শীতের কম্বল তুলে দিলো অন্যভাবে, সামনেই মাঘী পূর্ণিমা আর সেই পূর্ণিমা তে হয় লাভপুরের ফুল্লরা দেবীর মহা ধুম ধাম করে পুজো ও মেলা, তাই অনেক দুঃস্থ ও অসহায় মানুষরা উপস্থিত হয়েছেন মন্দির চত্বরে, এছাড়া সারা বছর যারা মন্দির চত্বরে থাকেন শত শীত উপেক্ষা করে সেই সব মানুষ দের হাতে আজ কম্বল তুলে তুলে দেন স্বেচ্ছা সেবী সংস্থার পক্ষ থেকে। এদিন মোট ৯০ জন মানুষের হাতে একটি করে কম্বল, টিফিন, ও জলের বোতল তুলে দেওয়া হয়। শীতের উপহার পেয়ে সকলে Continue Reading

সাংবাদিকদের কাজে বাধা ও অত্যাচার করার বিরুদ্ধে গণ ডেপুটেশন জমা মহকুমা শাসককে ।

মুর্শিদাবাদ ফুড ফ্যাস্টিভ্যালে সৃষ্টিরূপেনর ফ্যাশন শো , কালিয়াগঞ্জে জোরকদমে ভোট প্রচার সারলেন, বিজেপির রাজ্য সভাপতি

বিজেপির পক্ষ থেকে ডেপুটেশন জমা , রামপুরহাট মহকুমা শাসকের কাছে। 

But after submitting nominations in several places, several Trinamool Congress candidates won unopposed. This evening, the Sadar sub-divisional ruler handed over the certificates to the Trinamool Congress winning candidates of the entire Suri, Dubrajpur and Sainthia municipalities at the Surrey district governor’s office.

Own correspondent, Lavpur-Birbhum: Spondon Foundation has lifted the winter blanket in a different way as usual, Maghi full moon is in front and on that full moon Fullara goddess of Lavpur worships and fairs with great fanfare, so many destitute and helpless people have come to the temple premises.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Most Popular

Recent Comments