Saturday, June 22, 2024
Homeখবরস্পন্দন ফাউন্ডেশন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ তাই অনেক দুঃস্থ ও অসহায়...

- Advertisment -

স্পন্দন ফাউন্ডেশন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ তাই অনেক দুঃস্থ ও অসহায় মানুষরা উপস্থিত হয়েছেন

নিজস্ব সংবাদদাতা , লাভপুর -বীরভূম: স্পন্দন ফাউন্ডেশন প্রতিবারের মত এবারেও শীতের কম্বল তুলে দিলো অন্যভাবে, সামনেই মাঘী পূর্ণিমা আর সেই পূর্ণিমা তে হয় লাভপুরের ফুল্লরা দেবীর মহা ধুম ধাম করে পুজো ও মেলা, তাই অনেক দুঃস্থ ও অসহায় মানুষরা উপস্থিত হয়েছেন মন্দির চত্বরে, এছাড়া সারা বছর যারা মন্দির চত্বরে থাকেন শত শীত উপেক্ষা করে সেই সব মানুষ দের হাতে আজ কম্বল তুলে তুলে দেন স্বেচ্ছা সেবী সংস্থার পক্ষ থেকে। এদিন মোট ৯০ জন মানুষের হাতে একটি করে কম্বল, টিফিন, ও জলের বোতল তুলে দেওয়া হয়। শীতের উপহার পেয়ে সকলে খুব ই খুশি । সংস্থার সদস্য ধ্রুবজ্যোতি জানান, তাঁদের ভালোবাসা ও আশীর্বাদ মাথায় রেখে স্পন্দন ফাউন্ডেশন এই ভাবেই এগিয়ে যেতে চাই।

স্পন্দন ফাউন্ডেশন এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ তাই অনেক দুঃস্থ ও অসহায় মানুষরা উপস্থিত হয়েছেন

More News – নিরাপত্তার দাবীতে এবার আন্দোলনে কল্যাণী কলেজ অফ মেডিসিন এন্ড জে এন এম হাসপাতালের জুনিয়র ডাক্তাররা ।

কমল দত্ত , নদীয়া: আন্দোলনে ডাক্তারি পড়ুয়ারাও। গত ৪ দিন ধরে হাসপাতালে নিরাপত্তা সংক্রান্ত একাধিক ঘটনার পরিপ্রেক্ষিতে লাগাতার আন্দোলন করছে ডাক্তারি পড়ুয়ারা। আজ আন্দোলনে যোগ দিলেন জুনিয়র ডাক্তাররা। পশ্চিমবঙ্গ রাজ্য স্বাস্থ্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ নিরাপত্তার বিষয়টি আশ্বাস দিলেও আন্দোলনকারীদের অভিযোগ, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কথা রাখেনি। আজ বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার এর পদত্যাগ সহ নিরাপত্তা ব্যবস্থা অটুট রাখতে হবে এই দাবীতে মেডিকেল কলেজের প্রশাসনিক ভবনের সামনে সকাল থেকে বিক্ষোভে জুনিয়র ডাক্তার ও ডাক্তারি Continue Reading

সাংবাদিকদের কাজে বাধা ও অত্যাচার করার বিরুদ্ধে গণ ডেপুটেশন জমা মহকুমা শাসককে ।

Self-reporter, Lavpur-Birbhum: The Spondon Foundation has lifted the winter blanket in a different way this time as usual. Maghi full moon is in front and on that full moon the people of Lavpur are worshiping the fair with great fanfare, so many destitute and helpless people have come Today, the people who have been living in the temple premises for hundreds of years, ignoring the winter, handed over the blankets to the people on behalf of the voluntary service organization.

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Most Popular

Recent Comments