Saturday, June 22, 2024
Homeখবরহোটেল মালিকের স্ত্রীকে মারধরের অভিযোগ, নির্দল প্রার্থীর বিরুদ্ধে

- Advertisment -

হোটেল মালিকের স্ত্রীকে মারধরের অভিযোগ, নির্দল প্রার্থীর বিরুদ্ধে

দেবাশীষ পাল – ইংরেজবাজার-মালদা :- ইংরেজবাজার পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের কৃষ্ণপল্লী এলাকায় প্রচারে বেরিয়ে হোটেল মালিকের স্ত্রীকে মারধরের অভিযোগ নির্দল প্রার্থী কাকলি চৌধুরী ও তার স্বামী পরিতোষ চৌধুরী এবং তার দলবলের বিরুদ্ধে এমন অভিযোগ । হোটেল মালিক জানান যে তার কাছে ভোট প্রচারের জন্য দু লক্ষ টাকা দাবি করা হয় । সে টাকা না দেওয়াতে তার হোটেল ভেঙ্গে রাস্তা তৈরি করার ষড়যন্ত্র করে বর্তমান নির্দল প্রার্থী ।সেসব বিষয় নিয়ে তাদের দু’পক্ষের মধ্যে বচসা হয়।

শুক্রবার কৃষ্ণপল্লী এলাকায় প্রচার চালানোর সময় হোটেল মালিক শংকর চৌধুরীর স্ত্রী রিমা চৌধুরি যখন পাশ দিয়ে যাচ্ছিল সেই সময় তাকে ধরে মারধর করে তার জামাকাপড় ছেড়ে দেয় এমনই অভিযোগ তোলেন। এই ঘটনায় পরিতোশ বাবুকে ধরা হলে তিনি বলেন টাকা চাওয়ার ঘটনা মিথ্যে । শুক্রবার সকালে প্রচারের সময় দুই পক্ষের মধ্যে হোটেলের মধ্যে দিয়ে রাস্তা তৈরি নিয়ে বচসা হয় । উভয় পক্ষই ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান ।

হোটেল মালিকের স্ত্রীকে মারধরের অভিযোগ, নির্দল প্রার্থীর বিরুদ্ধে

MORE NEWS -ছেলের বাড়ির দাবি অনুযায়ী যৌতুক না দিতে পারায়, অপমানে আত্মঘাতী স্কুল ছাত্রী

দক্ষিণ ২৪ পরগনা জেলার সাগর থানার অন্তর্গত কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা প্রজাপতি পালের পুত্র প্রস্পজিৎ পালের সাথে বিয়ে ঠিক হয় সাগর থানার সাপখালি গ্রামের বাসিন্দা দীপল প্রধান এর মেয়ের সাথে । দুই পরিবার দেখাশুনা করে ঠিক করে তাদের পরিবারের ছেলে মেয়ের বিয়ে । এরপর বিয়ে ঠিক হওয়ার পর থেকেই ধীরে ধীরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে । পরিবারের পক্ষ থেকে ঠিক হয়ে যায় বিয়ের তারিখ । এর মাঝেই হঠাৎ ছেলের বাড়ির তরফ থেকে দাবি করা হয় একটি সোনার চেইন ও বিয়েতে ১৫০ জনের খাওয়ার আয়োজন ।

তবে যৌতুকে সোনার চেইন ও ১৫০ জনের খাওয়ার আয়োজন করতে পারবে না বলে জানায় গরিব মেয়ের বাবা ।CONTINUE READING

MORE NEWS -গানে গানে বাণী বন্দনা সৃজনের

আজ  বিদ্যার   আরাধনার দেবী মা সরস্বতী পুজো । সাধারণত আমরা দেখি ঠাকুরমশাই আসেন পুজো করেন কিন্তু সৃজন সব রীতি মেনেই পুজো করেছে , তারা গানে গানে বাগ দেবীর আরাধনা করেছেন, সৃজনের কর্ণধার অনির্বাণ সরকার জানিয়েছেন ।CONTINUE READING

 

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Most Popular

Recent Comments